সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক দূর্নীতিবিরোধী দিবস পালিত

  • আপডেটের সময় : শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
নিজস্ব প্রতিবেদক: জেলা প্রশাসন ও জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি যৌথভাবে দিবসটি উদযাপন হয়েছে। শনিবার (৯ ডিসেম্বর) সকাল ১০ টায় জেলা প্রশাসক এর কার্যালয় সামনে বঙ্গবন্ধু মঞ্চের পাশে জাতীয় সংগীত পরিবেশনের সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন করা হয়েছে। পরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক ঘুরে একই জায়গায় এসে শেষ হয় এবং বেলুন ফেস্টুন উড়িয়ে দিবসটির সূচনা করেন।
পরে দিবসটি উপলক্ষে জেলা প্রশাসক এর সম্মেলন কক্ষে জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যাপক ইব্রাহিম হোসেন এর সভাপতিত্বে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য দেন, জেলা প্রশাসক এ কে এম গালিভ খান। সভায় বিশেষ অতিথির  বক্তব্য দেন, জেলা পুলিশ সুপার মো. ছাইদুল হাসান (পিপিএম), জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. সৈয়দ মোজাহারুল ইসলাম তরু, সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার মোছা. তাছমিনা খাতুন, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুস সামাদ।
সভার শুরুতেই স্বাগত বক্তব্য দেন, জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মো. মসিউল করিম বাবু। গ্রীনভিউ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকসানা আহমেদ এর সঞ্চালনায় সভায় আরো উপস্থিত ছিলেন, জেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এর নির্বাহী প্রকৌশলী মো. মজহার আলী প্রামানিক, জেলা শিক্ষা অফিসার মো আব্দুর রশিদসহ অন্যরা। শোভাযাত্রা ও আলোচনা সভায় প্রয়াস মানবিক উন্নয়ন সংস্থা, জেলা স্কাউট সহ বিভিন্ন সামাজিক সংগঠনের কর্মকর্তাবৃন্দ। দূর্নীতি প্রতিরোধে তরুণ প্রজন্ম ও সাধারণ মানুষকে সচেতন করার উপর গুরুত্ব আরোপ করেন বক্তারা।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
স্বত্ব ©২০২৪ চাঁপাই এক্সপ্রেস ডটকম
Design By Raytahost
raytahost14